‘সিঙ্গার রেড এস দৌRun’ অফারে প্রতিদিন ফ্রি টিভি

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সেস প্রস্তুতকারক সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বিশ্বকাপ উপলক্ষ্যে নিয়ে এলো ‘সিঙ্গার রেড এস ডিল দৌRun অফার’।

আকর্ষণীয় ‘সিঙ্গার রেড এস ডিল দৌRun’ অফারের আওতায়, গ্রাহকরা তাদের ক্রয় করা টেলিভিশন একদম ফ্রি জিতে নেয়ার সুযোগ পাবেন। এছাড়াও, টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওভেন ক্রয় করলে গ্রাহকরা নিশ্চিত ডিসকাউন্ট সহ পাবেন ফ্রি ফ্যান জার্সি। সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম.এইচ.এম ফাইরোজ ক্যাম্পেইনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। সিঙ্গার বাংলাদেশের সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম ও মার্কেটিং ডিরেক্টর সাব্বির হোসেন সহ সেলস ও মার্কেটিং টিমের সদস্যরা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, ফাইরোজ বলেন, ‘এই বিশ্বকাপ মৌসুমে সিঙ্গার তার ক্রেতাদের জন্য আকর্ষনীয় সুবিধা অফার করছে। শুধু টেলিভিশন নয়, অন্যান্য পণ্যেও এই আকর্ষনীয় অফারগুলো প্রযোজ্য হবে। বর্তমানের কঠিন বাজার পরিস্থিতির পরেও, মানসম্মত পণ্য, বিক্রয়োত্তর সেবা ও ওয়ারেন্টি সুবিধার মাধ্যমে সিঙ্গার তার ক্রেতাদের প্রয়োজন পূরণ করে যাবে’।

সিঙ্গার রেড এস ডিল দৌRun ক্যাম্পেইন শুরু করার আগে সিঙ্গার সোশ্যাল মিডিয়াতে আলোড়ন সৃষ্টি করে। ‘উইশ এন্ড উইন’ ক্যাম্পেইনের মাধ্যমে সিঙ্গার তার ফেসবুক পেইজের ফলোয়ারদেরকে বাংলাদেশ দলের জন্য শুভেচ্ছা বার্তা দিতে আমন্ত্রণ জানায়, যেখানে সেরা বার্তা প্রেরণকারী একটি ৪৩” সিঙ্গার প্রাইম্যাক্স টিভি জিতে নিতে পারবেন। ব্যবহারকারীরা ৪৮ ঘন্টার ভেতর ৮৪ হাজারেরও বেশী শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন যেখান থেকে অঞ্জন রায়ের বার্তাটি সেরা হিসেবে বিবেচিত হয়। পরবর্তী ধাপে সেরা বার্তাটি দিয়ে ‘ভোট এন্ড উইন’ ক্যাম্পেইনের আওতায় সিঙ্গার দুইটি জার্সি প্রস্তুত করে। ডিজাইন দুইটি ফেসবুকে পোস্ট করে পছন্দের জার্সিতে ভোট চাওয়া হয়। অল্প সময়ে ২২ হাজারেরও বেশী ভোট পায় একটি জার্সি। সবচেয়ে বেশী ভোট পাওয়া জার্সিতে প্রথম ভোট প্রদানকারী মিস ইসরাত জাহান এমা একটি ৩২” সিঙ্গার স্মার্ট টিভি জয় করে নেন। নির্বাচিত সেরা বার্তা  ‘এগিয়ে যাও এখনই’ লেখা সবচেয়ে বেশী ভোট প্রাপ্ত জার্সিটি দৌRun ক্যাম্পেইনে প্রতিটি টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে ফ্রি গিফট হিসেবে প্রদান করবে সিঙ্গার।

ডিসকাউন্ট এবং ফ্রি গিফ্ট ছাড়াও, সিঙ্গার দিচ্ছে 0% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা। গ্রাহকরা বাংলাদেশের যেকোনো সিঙ্গার আউটলেট থেকে এই অফার গ্রহণ করতে পারবেন। এছাড়া, www.singerbd.com থেকে অনলাইন অর্ডার করে তাদের ক্রয় করা পণ্যটির ফ্রি হোম ডেলিভারি সুবিধা নিতে পারবেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.