দ্রুততর রেমিট্যান্স সেবার জন্য ডেটনার সঙ্গে ইস্টার্ন ব্যাংকের চুক্তি

গ্রাহকদের দ্রুততর রেমিট্যান্স সেবা প্রদানের লক্ষ্যে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) ডেটনা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের (ডেটনা) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে বিশ্বব্যাপী সুপরিচিত যুক্তরাজ্য ভিত্তিক ডেটনার মানি ট্রান্সফার সার্ভিস ব্র্যান্ড ‘হ্যালো পয়সা’ ব্যবহার করবে ইবিএল।

গুলশানে ইবিএল প্রধান কার্যালয়ে এতদ্বসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন ডেটনা ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী মুসা মাঞ্জরা এবং ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। ডেটনার বাংলাদেশ কান্ট্রিহেড ফজলুল ফয়েজ উল্লাহ্ এসময় উপস্থিত ছিলেন।

ডেটনার সঙ্গে ইস্টার্ন ব্যাংকের পার্টনারশীপের লক্ষ্য হলো যুক্তরাজ্য, জিসিসি ভুক্ত দেশ সমুহ এবং দক্ষিণ আফ্রিকাসহ সারা বিশ্বের প্রবাসী বাংলাদেশীদের কাছে দক্ষ রেমিট্যান্স সেবা পৌঁছে দেয়া।

প্রবাসী বাংলাদেশীদের মাঝে হ্যালো পয়সা তার উন্নত রেমিট্যান্স সেবার জন্য যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। প্রযুক্তি উদ্ভাবন এবং গ্রাহক কেন্দ্রিক সেবার ওপর অধিকতর গুরুত্ব প্রদানের কারণে এই রেমিট্যান্স সেবাটি প্রবাসীদের মাঝে একটি বিশ্বস্ত সার্ভিস পার্টনারের স্থান দখন করে নিতে সমর্থ হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ট্রেজারি বিভাগ প্রধান মেহ্দী জামান, আন্তর্জাতিক ব্যবসা বিভাগ প্রধান মোঃ মামুনুর রশীদ, রেমিট্যান্স ব্যবসা প্রধান চৌধুরী বাহার ওয়াদুদ, ব্যবসায় উন্নয়ন ও রেমিট্যান্স বিভাগের সিনিয়র রিলেশনশীপ ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.