১৭৭ সিসির নতুন বাইক আনছে কাওয়াসাকি

বাজারে নতুন বাইক আনছে জনপ্রিয় জাপানিজ টু হুইলার নির্মাতা কোম্পানি কাওয়াসাকি। কাওয়াসাকি তার ডব্লিউ১৭৫ স্ট্রিট রেট্রো-স্টাইল বাইক লঞ্চ করেছে। নতুন রঙের পাশাপাশি কাওয়াসাকি ডব্লিউ১৭৫ স্ট্রিট-এ কিছু ভিজ্যুয়াল পরিবর্তনও রয়েছে।

এই বাইকটিতে একটি ১৭৭সিসি সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড, ফুয়েল-ইনজেক্টেড ইঞ্জিন রয়েছে, যা ৭,০০০ আরপিএম-এ ১২.৭ এইচপি-এর সর্বোচ্চ শক্তি এবং ৬,০০০আরপিএম-এ সর্বাধিক ১৩.২ এনএম টর্ক জেনারেট করতে পারে। আর এটি ৫-স্পিড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত।

এছাড়াও এই বাইকের ফুয়েল ট্যাঙ্কে আকর্ষণীয় গ্রাফিক্সও দেওয়া হয়েছে। এটি ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার দিয়ে সাজানো হয়েছে। এই বাইকের সিটের উচ্চতা ৭৮৬.৫ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৫২ মিমি। এছাড়াও বাইকটির সামনে ২৪৫ মিমি ডিস্ক ব্রেক সহ ডুয়াল-চ্যানেল এবিএস রয়েছে। যেখানে সাসপেনশন ডিউটির জন্য এর সামনে টেলিস্কোপিক ফর্ক এবং টুইন রিয়ার শক অ্যাবজর্বার ব্যবহার করা হয়েছে।

বাইকটি ক্রোম বেজেল সহ একটি গোল মাল্টি-রিফ্লেক্টর হেডল্যাম্প রয়েছে। এই বাইকটি দুটি নতুন রঙের স্কিমে পেশ করা হয়েছে, যেগুলো হল ক্যান্ডি এমেরাল্ড গ্রিন এবং মেটালিক মুনডাস্ট গ্রে। ভারতীয় সংস্থার এই বাইকটির দাম রাখা হয়েছে ১ লাখ ৩৫ হাজার রুপি (এক্স-শোরুম)।

 

অর্থসূচক/এমআর

 

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.