কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় এনআরবিসি ব্যাংকে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংক পিএলসি. কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় হেলথ ক্যাম্পের আয়োজন করে। রবিবার (০৮ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ে হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম আউলিয়া।

ভারতের অনলাইনভিত্তিক হেলথকেয়ার সার্ভিস মেডর‌্যাবিটসের সহযোগিতায় আয়োজিত এই ক্যাম্পে রেডিও থেরাপি এবং ক্যান্সার চিকিৎসা, রোবোটিক নি রিপলেসমেন্ট, লিভার ক্যান্সার, প্রসূতি ও স্ত্রীরোগ বিষয়ে পরামর্শ দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কবীর আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ এবং বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ। প্রধান কার্যালয়সহ সারাদেশের শাখা-উপশাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনলাইনে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া বলেন, আমরা কর্মীদের শারীরিক ও মানষিক স্বাস্থ্যের প্রতি গুরুত্ব দিয়ে থাকি। আমরা মনে করি, সুস্থ ও উদ্দ্যোমী কর্মীদের মাধ্যমে ব্যাংকের সার্বিক উন্নতি সম্ভব। করোনার সময় বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা কর্মী ও গ্রাহকদের চিকিৎসা সেবা দিয়েছি। এছাড়া, জরুরি কাজে নিয়োজিতদের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.