এশিয়ানেটের সঙ্গে এমটিবি’র সমঝোতা স্মারক স্বাক্ষর

এমটিবি প্রিভিলেজ ব্যাংকিং এবং দ্য ওবেরয় গ্রুপের প্রতিনিধিত্বকারী এশিয়ানেট লিমিটেড সম্প্রতি এমটিবি সেন্টারে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সমঝোতা স্মারকের লক্ষ্য হল এমটিবি প্রিভিলেজ ব্যাংকিং গ্রাহকদের জন্য একটি ব্যতিক্রমী অভিজ্ঞতা প্রদান করা।

এই সমঝোতা স্মারকের অংশ হিসেবে, এমটিবি তাদের আধুনিক সুবিধা সমৃদ্ধ এয়ার লাউঞ্জে গ্রাহকদের আতিথেয়তা প্রদান করবে এবং কলকাতার দ্য ওবেরয় গ্র্যান্ড ‘কলকাতা: দ্য সিটি অফ জয়’ এ গ্রাহকদের জন্য আতিথেয়তা প্রসারিত করবে। এই সহযোগিতামূলক উদ্যোগ গ্রাহকদের দেশে এবং বিদেশে দারুণ আতিথেয়তা গ্রহণের সুযোগ করে দেবে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং আসিফ মঈন, এমডি ও সিইও, ফারইস্ট গ্রুপ এর উপস্থিতিতে এমটিবি’র হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন, মোঃ শাফকাত হোসেন এবং ফারইস্ট গ্রুপের পরিচালক জায়েদ মঈন এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এমটিবি’র তাহসিন তাহের, হেড অফ রিটেইল সেগমেন্টস্ এন্ড স্ট্র্যাটেজি, মোঃ আব্বাসউদ্দিন, হেড অব প্রিভিলেজ ব্যাংকিং, খন্দকার ফয়জুল্লা হেস সামি, হেড অব প্রোপোজিশন এন্ড অ্যালায়েন্স এবং দ্য ওবেরয় গ্রুপের আলমগীর ভি গাফফার, রিজিওনাল সেলস ম্যানেজার এবং এশিয়ানেট লিমিটেডের আরাফাত হোসেন, সহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.