এনসিসি ব্যাংকে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

সম্প্রতি এনসিসি ব্যাংকে “ডিফারেন্ট সিএমএসএমই রিফাইন্যান্স এন্ড ক্রেডিট গ্যারান্টি স্কীম অব বাংলাদেশ ব্যাংক” শীর্ষক এক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এনসিসি ব্যাংকের ঋণ, সিএমএসএমই বিভাগের শীর্ষ নির্বাহীবৃন্দসহ অন্যান্য সিনিয়র ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দদের অংশগ্রহণে ব্যাংকের ট্রেনিং ইন্সিটিটিউটে কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন এবং বাংলাদেশ ব্যাংকের এসএমইএসপিডি বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ শরাফত উল্লাহ খান এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং সিআরও মোঃ রাফাত উল্লা খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রামস্ ডিপার্টমেন্ট’র যুগ্ম পরিচালক মোঃ শামস তিবরীজ ভূঁইয়া ও ক্রেডিট গ্যারান্টি ডিপার্টমেন্ট’র যুগ্ম পরিচালক মোঃ অলিউল ইসলাম কর্মশালায় বক্তব্য প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বর্তমানে ব্যাংকিং ব্যবসায় সিএমএসএমই এর গুরুত্ব তুলে ধরেন এবং এনসিসি ব্যাংক বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা মোতাবেক এই সেক্টরে অগ্রণী ভূমিকা পালন করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ শরাফত উল্লাহ খান বিভিন্ন সিএমএসএমই রিফাইন্যান্স এবং ক্রেডিট গ্যারান্টি স্কীমের বিষয়ে বিশ্লেষণধর্মী বক্তব্য প্রদান করেন।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.