এমটিবি’র ১২তম ‘ব্রেভারি এন্ড কারেজ’ অ্যাওয়ার্ড প্রদান

চলন্ত ট্রেন থেকে বিপদগ্রস্ত একই পরিবারের তিন জন শিশুকে বাঁচাতে গিয়ে, প্রাণ হারিয়েছে সালমান ফার্সী শামীম। তার পরিবারকে এম টিবি ফাউন্ডেশন সম্প্রতি ১২তম “ব্রেভারি এন্ড কারেজ” অ্যাওয়ার্ড প্রদান করেছে।

গুলশান ১ এর এমটিবি সেন্টারে একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । যেখানে প্রয়াত সালমান ফার্সী শামীমের পরিবারের হাতে একটি চেক ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এমটিবি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, চেয়ারম্যান, মোঃ আব্দুল মালেক, সদ্য সাবেক চেয়ারম্যান ও পরিচালক, মোঃ ওয়াকিল উদ্দিন, পরিচালকদ্বয়, রাশেদ আহমেদ চৌধুরী ও মোঃ হেদায়েত উল্লাহ, স্বতন্ত্র পরিচালক, নাসরিন সাত্তার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, গৌতম প্রসাদ দাস ও রেইস উদ্দীন আহ্মাদ, কোম্পানী সেক্রেটারী, মালিক মুনতাসির রেজা ও গ্রুপ প্রধান অর্থ কর্মকর্তা, মোহাম্মদ নাজমুল হোসেন এবং এমটিবি ফাউন্ডেশন-এর সিইও, সামিয়া চৌধুরী’র উপস্থিতি ছিলেন।

উল্লেখ্য, অদম্য সাহসী কর্মকান্ডের স্বীকৃতিস্বরূপ নিঃস্বার্থ ও নির্ভীক মানুষদের এবং তাঁদের পরিবারবর্গের প্রতি সম্মান জানানোর উদ্দেশ্যে এমটিবি ফাউন্ডেশন ২০১২ সালে “ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড” এর প্রচলন করে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.