হাসপাতালে সাকিব

ভারতের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগের দিন সকালে হাসপাতালে গেছেন সাকিব আল হাসান। পিঠে বল লাগার কারণে পেশিতে কোনও সমস্যা হয়েছে কিনা সেটা পরীক্ষা করে দেখতেই হাসপাতালে গেছেন বাংলাদেশের টেস্ট দলপতি।

গত ৭ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে চলার সময় ভারতের পেসার উমরান মালিকের বাউন্সারে পিঠে আঘাত পেয়েছিলেন সাকিব। সেই ম্যাচের পর এক্স-রেও করানো হয় সাকিবকে। যদিও বিশ্বসেরা এই অলরাউন্ডারের রিপোর্ট ইতিবাচকই আসে। তবে চোটের জায়গায় কালচে দাগ পড়ে গেছে সাকিবের। এমনকি অনুশীলনেও ব্যথা অনুভব করছিলেন তিনি।

এই কারণে দলের সঙ্গে থাকলেও গতকাল অনুশীলন করেননি সাকিব। ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে ট্রফি উন্মোচনের পরই মাঠ ছাড়েন তিনি। ১৩ ডিসেম্বর সকালে মাঠে আসেন তিনি। এ দিনও ব্যাটিং বা বোলিং অনুশীলন করেননি তিনি। চট্টগ্রামের একটি হাসপাতালে যেতে দেখা গেছে তাকে। তার সঙ্গে ছিলেন বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। ১৪ ডিসেম্বর চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টের পর আগামী ২২ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

 

অর্থসূচক/এএইচআর

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.