বিদেশ থেকে সোশ্যাল ইসলামী ব্যাংকে ই-অ্যাকাউন্ট খোলা যাবে

বিদেশে বসে যে কোনো প্রবাসী বাংলাদেশি মোবাইল থেকে এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংকে ই-অ্যাকাউন্ট খুলতে পারবেন। এ লক্ষ্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম “প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-অ্যাকাউন্ট”সেবার উদ্বোধন করেন।

বুধবার (২০ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে তিনি এর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ। আরও উপস্থিত ছিলেন চিফ রেমিট্যান্স অফিসার মো. মোশাররফ হোসাইন, আন্তর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসাইন, ইনফরমেশন টেকনোলজি বিভাগের প্রধান সুলতান বাদশা ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই সময় জাফর আলম বলেন, এই সেবার মাধ্যমে প্রবাসী বাংলাদেশিগণ খুব সহজে মোবাইল থেকে এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে বিদেশে বসেই ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এই হিসাব খুলে এনআরবি অ্যাকাউন্ট হোল্ডার একটি ডুয়াল কারেন্সি ডেবিট কার্ড পাবেন যেটি দিয়ে দেশে- বিদেশে সব জায়গায় কেনাকাটা, টাকা উত্তোলন ও অনলাইন ট্রানজেকশন করতে পারবেন।  সোশ্যাল ইসলামী ব্যাংকের এই সেবার ফলে দেশে বৈধপথে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি পাবে।

অর্থসূচক/এমআর/এইচডি

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...