ডিপিএলে মাশরাফির দলে খেলবেন আকসার

কথা বলতে পারেন না, তবে বল হাতে বাইশ গজে গতির ঝড় তুলতে পারেন আকসার আহমেদ। সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেট বোলার হিসেবে ছিলেন দলের সঙ্গে। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) দল পেয়েছেন তিনি। লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে খেলবেন এই পেসার।

কদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ভাইরাল হয়েছিলেন তরুণ এই পেসারের বোলিংয়ের ভিডিও। এরপরই একাত্তর ক্রিকেট একাডেমিতে কোচিং করা আকসারের দায়িত্ব নিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এবার ডিপিএলে দল পাওয়ায় আকসারকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলটির অফিসিয়াল ফেইসবুক পেইজে লেখা হয়েছে, ‘লিজেন্ড অব রূপগঞ্জ এর হয়ে এবার ঢাকা প্রিমিয়ার লিগ মাতাবে আকসার আহমেদ। তারই প্রস্তুতি চলছে জোরেশোরে। শুভকামনা চ্যালেঞ্জার।’

ডিপিএলের এবারের আসরে রূপগঞ্জের হয়ে খেলতে দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকে। এই অভিজ্ঞ পেসারের সঙ্গে জুঁটি বাধবেন আকসার। কথা বলতে না পারলেও সতীর্থদের ইশারা ইঙ্গিতে প্রায় সবই বোঝাতে পারেন আকসার। ১৩৮ কি.মি গতিবেগে বল করার সঙ্গে ইনসুইং, আউটসুইং দিয়ে ব্যাটারকে পরাস্ত করতে বেশ পটু তিনি। স্ট্রেট আর্মে বল করার দক্ষতাও রয়েছে তার। এই পেসার ইনসুইং, আউটসুইং, অফ কাটার, লেগ কাটার, ইয়র্কার সবই করতে পারেন। তবে তার সবচেয়ে শক্তির জায়গা আউটসুইং।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.