আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৯৬তম শাখার উদ্বোধন

 

চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) ১৯৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট এবং কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও মীর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মীর আহমেদ সওদাগর। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান, ইসি চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু, ইসি ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম, পরিচালক আহামেদুল হক, লিয়াকত আলী চৌধুরী এবং মো. রফিকুল ইসলাম শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। চট্টগ্রাম জোনের হেড মোহাম্মদ আজম উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান বলেন, ‘শরীয়াহ্ভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উদ্যোগ প্রশংসনীয়।’ এ সময় তিনি ইসলামী অর্থনীতি সম্প্রসারণের মাধ্যমে দেশের উন্নয়নের বিষয়েও আলোকপাত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে বলে প্রত্যাশা করছি।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.