এমটিবি’র বার্ষিক ঝুঁকি বিষয়ক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি তাদের বার্ষিক ঝুঁকি বিষয়ক সম্মেলন ২০২১ ভার্চ্যুয়ালি আয়োজন করে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ অনুষ্ঠানটিতে সঞ্চালকের ভ’মিকা পালন করেন।

এমটিবি’র জেষ্ঠ্য ব্যবস্থাপনা টিম, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ ও ব্যাংকের প্রধান কার্যালয়ে রিস্ক নিয়ে কাজ করেন এমন কর্মকর্তাবৃন্দ সে সময় উপস্থিত ছিলেন। এমটিবি’তে বলিষ্ঠ ঝুঁকি ব্যবস্থাপনা সংস্কৃতি গড়ে তোলার প্রয়াসে নিজেদের দৃঢ় প্রত্যয় পুনর্ব্যক্তকরণের অংশ হিসেবে এবং সংম্পৃক্ত নিয়ন্ত্রক সংস্থাগুলোর প্রত্যাশা পূরণের প্রয়োজনে ব্যাংক এই সম্মেলনের আয়োজন করে।

এবারের সম্মেলনের থিম হচ্ছে ‘রিস্ক গভার্নেন্স অ্যান্ড সাসটেইনেবিলিটি’। টেকসই ব্যবসায়িক বৃদ্ধি অর্জনের প্রয়াসে এমটিবি বার্ষিক ঝুঁকি বিষয়ক সম্মেলন ২০২১ ব্যাংকের মধ্যে কার্যকর ঝুঁকি ব্যবস্থাপনার গুরুত্ব ও তাৎপর্য ছড়িয়ে দিতে ভ’মিকা রাখবে। ব্যাংকের ঊর্ধ্বতন ব্যবস্থাপনা, ব্যাংকিং খাত বিশেষজ্ঞ এবং বিভিন্ন নিয়ন্ত্রক সংস্থার প্রতিনিধিরা বিদ্যমান এবং জরুরি ঝুঁকি ব্যবস্থাপনার বিষয়ে ও ভবিষ্যতের সম্ভাব্য ঝুঁকিসমূহের বিষয়ে তাদের গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.