আগে বাউন্সার দিতাম, এখন সামলাতে হবে: রমিজ

পাকিস্তানের জার্সি তুলে রাখার পর আন্তর্জাতিক ক্রিকেটে ধারাভাষ্য শুরু করেন রমিজ রাজা। ধারাভাষ্য ক্যারিয়ারে নানা সময়ে বিতর্কিত কথা বলে সমালোচিত হয়েছেন তিনি। এবার সাবেক এই ব্যাটসম্যান পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি হতে যাচ্ছেন।

পিসিবির সর্বোচ্চ পদের নির্বাচন ১৩ সেপ্টেম্বর। এর দুই সপ্তাহ বাকি থাকতেই রমিজ জানিয়েছেন, তার জীবনে পরিবর্তন এসেছে। ধারাভাষ্য ক্যারিয়ারে তিনি ক্রিকেটার থেকে সংগঠক সবারই সমালোচনা করেছেন। তাই পিসিবির সর্বোচ্চ আসনে বসার আগে সতর্ক রমিজ।

পিসিবির দায়িত্ব পাওয়ার আগেই টুইটারে রমিজ লিখেছেন, ‘শেষ টুইট করার পর থেকে আমার জীবনে কিছুটা পরিবর্তন এসেছে। আগে আমি বাউন্সার দিতাম আর এখন সামলাতে হবে কিন্তু আপনাদের সহযোগিতা ও শুভকামনা থাকলে আমি আত্মবিশ্বাসী যে, ভালো কিছু করতে পারব ইনশাআল্লাহ।’

পিসিবির সভাপতি পদের জন্য পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান ইতোমধ্যেই দুই জনের সংক্ষিপ্ত তালিকা দিয়েছেন। যেখানে রমিজের প্রতিদ্বন্দী আসাদ আলী খান। ১৩ সেপ্টেম্বরের এই নির্বাচনে অবসর প্রাপ্ত বিচারক শেখ আমজাদ সাঈদকে নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি। এই নির্বাচনে ভোট দেওয়ার সুযোগ পাবেন পিসিবির গভর্নিং কাউন্সিলের সকল সদস্যরা। এছাড়াও পিসিবির চার সদস্যের সঙ্গে ভোট দিবেন প্রধান নির্বাহী ওয়াসিম খান।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...