ছিটকে গেলেন সাকিব

কুঁচকির চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। কুঁচকির চোট নিয়ে প্রথম টেস্টের দ্বিতীয় দিন মাঠ ছেড়েছিলেন সাকিব। এরপর দলের হয়ে ব্যাট এবং বল হাতে দেখা যায়নি এই অলরাউন্ডারকে।

আজ (৮ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘সাকিব ইনজুরির জন্য ঢাকা টেস্টে থাকছে না। তবে যেহেতু একটা টেস্ট বাকি, আর আমাদের স্কোয়াড ১৮ সদস্যের, এই মুহূর্তে সাকিব এর পরিবর্তে বাইরে থেকে আমরা কাউকে নিচ্ছি না।’

প্রথম ইনিংসের ষষ্ঠ ওভারে ক্রেইগ ব্র্যাথওয়েটকে করা নিজের তৃতীয় ওভারের একটি বলে নিজেই ফিল্ডিং করতে গিয়ে ব্যথা অনুভব করেন সাকিব। ব্যথা অনুভব করার পরও কিছুটা সময় নিয়ে আরও ২ ওভার বোলিং করেছিলেন তিনি। তবে দিনের খেলা ১২ ওভার বাকি থাকতেই মাঠে ছেড়েছিলেন তিনি। এরপর আর মাঠে নামতে দেখা যায়নি সাকিবকে। যদিও চতুর্থদিন ড্রেসিং রুমের সামনে বসে সতীর্থদের খেলা দেখেছেন তিনি। এর আগে ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ওয়ানডেতে খেলার সময় কুঁচকিতে চোট পেয়েছিলেন সাকিব।

যে কারণে প্রথম টেস্টে তাঁর খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। যদিও ইনজুরি কাটিয়ে মাঠে নেমেছিলেন তিনি। মাঠে নেমেই খেলেছেন ৬৮ রানের ইনিংস। এমন ইনিংসের পরই আবারও পুরোনো চোট মাথা চাড়া দিয়ে উঠে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...