আপত্তিকর অবস্থায় দেখে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার কলারোয়ায় এক যুবকের সাথে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে তাদের পিটিয়ে হত্যা করেছেন স্বামী ও তার ছোট ভাই। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (০৮ ফেব্রুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িত নিহতের স্বামী শেখ আহসান (৪৫) ও তার ছোট ভাই শেখ আসাদকে (৩৫) আটক করেছে পুলিশ। এছাড়া নিহতের বাড়ি সংলগ্ন পাঁচিলের পাশ থেকে হত্যায় ব্যবহৃত লোহার রড ও আলামত উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নিহত গৃহবধূ ফাতেমার (৪০) সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্কে ছিল শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পারের ছেলে করিম পারের (৩০)। ঘটনার দিন শনিবার (০৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিহত ফাতেমার শ্বশুরবাড়ি পরিত্যক্ত এক কক্ষে আপত্তিকর অবস্থায় দুজনকে দেখেন তার স্বামী।

নিহত ফাতেমার বাকপ্রতিবন্ধী স্বামী ও তার ছোট দেবর মিলে প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে। পরে নিহত ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে গলায বেঁধে আম গাছে ঝুলিয়ে রাখেন। রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে তাদের উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত করিম পারের বাবা জয়নাল পার একটি মামলা করেন। পুলিশ মামলার ভিত্তিতে দুজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়, যোগ করেন অতিরিক্ত পুলিশ সুপার।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.