তবে কি বুবলীর থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন শাকিব!

সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার সুপার শাকিব খানের হাত ধরে পর-পর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় চলে আসেন শবনম বুবলী। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের কারণ হিসেবে তার দিকেই আঙ্গুল তুলেন অনেকে।

সবশেষ নায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ক্যাসিনো’ সিনেমাতে অভিনয় করেছিলেন বুবলী। খুব গোপনে শেষ হয়েছিল ওই সিনেমার কাজ। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান এই নায়িকা।

সম্প্রতি আড়াল ভেঙ্গে দেখা দিয়েছেন বুবলী। ফিরেই অংশ নিয়েছেন কিছু ফটোশুটে। এদিক গুঞ্জন উঠেছে, আর নতুন কোনো সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে না বুবলীকে! মূলত শাকিব খানই আর বুবলীকে চাইছেন না!

বিষয়টি নিশ্চিত করে বিশ্বস্ত একটি সূত্র জানান, শাকিব খানের সিনেমায় বুবলীকে নিতে শাকিব খান নিজেই আপত্তি জানিয়েছেন। যদিও এ বিষয়ে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় শাকিব খানের বিপরীতে অন্য নায়িকাকে দেখা গিয়েছে। অন্যদিকে বুবলীও অন্য নায়কের বিপরীতে অভিনয় শুরু করেছেন। তাছাড়া সম্প্রতি অন্য নায়কের বিপরীতে বুবলীকে নিয়ে সিনেমা নির্মাণের প্রস্তুতি নিয়েছেন একাধিক নির্মাতা।

আড়াল ভেঙে বুবলীও জানান দিয়েছেন অন্য নায়কের বিপরীতে অভিনয় করতে তিনিও প্রস্তুত। শাকিব খানের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যার কোনোটিতেই বুবলী নেই। এসব সিনেমায় অন্য নায়িকাদের দেখা যাবে।

সূত্রটি আরো জানান, শাকিব খান নতুন ও বর্তমান সময়ের নায়িকাদের নিয়ে কাজ করতে আগ্রহী। আপাতত বুবলীকে নিচ্ছেন না। কিন্তু কেন তাকে নিচ্ছেন না সে বিষয়ে পরিষ্কার করেননি শাকিব।

এদিকে বেশ অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে মা হয়েছেন এ নায়িকা। এমনও শোনা গিয়েছিল, বুবলীকে ২৫ হাজার ডলার দিয়ে আমেরিকা পাঠিয়ে দিচ্ছেন শাকিব খান। গুঞ্জনের জল ঘোলা হতে থাকলেও এ বিষয়ে নিশ্চুপ ছিলেন বুবলী। সব দেখেও কেন তিনি মুখে কুলুপ এঁটেছেন-এমন প্রশ্নও শোনা গিয়েছিল ফিল্ম পাড়ায়।

২০২০ সালের অনেকটা সময় আলোচনায় ছিলেন বুবলী। কেউ কেউ ধারণা করেছিলেন, অপু বিশ্বাসের পথে হাঁটতে যাচ্ছেন এ নায়িকা। মানে সন্তানসহ হাজির হবেন তিনি। কিন্তু এতদিন পর তিনি হাজির হয়েছেন ঠিকই তবে একাই।

সদ্য বিদায় নেওয়া বছর ফিরেই চুপিসারে অংশ নেন ফটোশুটে। অবশেষে আড়াল ভেঙে নিজের অবস্থানের জানান দিলেন এ নায়িকা। বর্তমানে নিজ বাসা উত্তরাতেই আছেন তিনি। বুবলী জানান, ফিল্ম সম্পর্কিত একটি কোর্স করতে ফেব্রুয়ারির শেষের দিকে আমেরিকার নিউ ইয়র্ক যান। তিন মাসের কোর্স থাকলেও লকডাউন থাকায় আটকে পড়েন সেখানে। এজন্যই এতোদিন কোথাও তাকে দেখা যায়নি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.