দেশের বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এম১৪ এলটিই

দেশের বাজারে নিজেদের মনস্টার ‘এম’ সিরিজের সর্বশেষ সংযোজন গ্যালাক্সি এম১৪ এলটিই নিয়ে এসেছে শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং। ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর, ট্রিপল ক্যামেরা ও ৪ বছরের সিকিউরিটি আপডেট, যা এই প্রাইস রেঞ্জে একমাত্র ডিভাইস হিসেবে ব্যবহারকারীদের মধ্যে নিশ্চিতভাবে সাড়া ফেলতে যাচ্ছে।

ননস্টপ গেমিং, স্ট্রিমিং, আর ছবি তোলা সহ মাল্টিটাস্কিংয়ের ক্ষেত্রে সেরা পারফর্মেন্স নিশ্চিত করতে স্যামসাং এম১৪ এলটিই’তে রয়েছে দূর্দান্ত স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা ফোনটিতে ঘন্টার পর ঘন্টা নিজের পছন্দের সিরিজ বা মুভি দেখা যাবে নির্বিঘ্নে। এর ৫০ + ২ + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ও ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় আপনার পছন্দের মুহূর্তগুলো হয়ে উঠবে আরো স্মরণীয় আর আগলে রাখার মত। স্মার্টফোন কেনার সময় অনেকেই দীর্ঘমেয়াদে ব্যবহারে সুবিধা-অসুবিধার কথা চিন্তা করেন। তাদের সহজ সিদ্ধান্তের জন্যে গ্যালাক্সি এম১৪ এলটিই ডিভাইসটিতে থাকছে পরবর্তী ২ জেনারেশন পর্যন্ত অপারেটিং সিস্টেম (ওএস) আপগ্রেড এবং ৪ বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট (শর্ত সাপেক্ষে)-এর অনন্য নিশ্চয়তা।

স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেডের বাংলাদেশ শাখা অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “গ্রাহকদের চাহিদার ভিন্নতাকে বিবেচনায় রেখে আমরা প্রতিনিয়ত নতুন নতুন ডিভাইস বাজারে নিয়ে আসার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এক্ষেত্রে স্যামসাং গ্যালাক্সি এম১৪ এলটিই হ্যান্ডসেটটি দাম, মান ও বৈশিষ্ট্য – সবদিক থেকেই একটি বড় গ্রাহকশ্রেণীর পছন্দের শীর্ষে থাকার দাবিদার। এটি এমন একটি ‘মনস্টার’, যা আপনার মন জয় করে নেবেই”।

স্যামসাং গ্যালাক্সি এম১৪ এলটিই স্মার্টফোনটি এখন আর্টিক ব্লু ও স্যাফায়ার ব্লু – এই দু’টি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে দেশজুড়ে স্যামসাংয়ের সকল অফিশিয়াল আউটলেটে, আর দাম মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকা (৪/৬৪ জিবি) ও ১৯ হাজার ৯৯৯ টাকা (৬/১২৮ জিবি)।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.