দেশের বাজারে নতুন অল ইন ওয়ান ওয়ারলেস মাইক্রোফোন!

বয়া বাংলাদেশ’র অথরাইজড ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি দেশের বাজারে নিয়ে এলো নতুন অল ইন ওয়ান ওয়ারলেস মাইক্রোফোন “বয়ামাইক”।

ডুয়াল ট্রান্সমিটার এবং একটি ওলেড ডিসপ্লের রিসিভার সহ এই মাইক্রোফোনের সাথেই দেওয়া থাকছে ইউএসবি টাইপ-সি, ইউএসবি লাইটনিং এডাপ্টার এবং ৩.৫ মিমি. এর টিআরএস কানেক্টর কেবল। যার সাহায্যে মাইক্রোফোন টি কে ব্যাবহার করা যায় যেকোনো মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরার মতো যেকোনো ডিভাইসেই। এই মাইক্রোফোন টির সবচেয়ে বিশেষ বৈশিষ্ট হল এটির ট্রান্সমিশন রেঞ্জ ২০০ মিটার পর্যন্ত। ব্যাবহারকারীর সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে ডিভাইসটি তে দেওয়া হয়েছে ৮ জিবি ইন্টারনাল অন বোর্ড মেমোরি যাতে ১৫ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং সম্ভব। বয়ামাইক এ একবার চার্জে ১১ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং উপভোগ করা যায়, আর এর চার্জিং কেসটি এক্ষেত্রে অতিরিক্ত সুবিধা প্রদান করে থাকে। এর ৩.৫ মিমি এর টিআরএস ডিভাইসটি ৪৮কিলোহার্জ/২৪বিট রেজুলেশনে রেকর্ডিং স্টুডিওর মত ক্লিয়ার সাউন্ড প্রদান করতে সক্ষম। এই ডিভাইসটির বিশেষ নয়েজ কান্সেলেশন ফিচার এটিকে আরও ক্লিয়ার অডিও অউটপুট নিশ্চিত করে। বয়ামাইক ওয়্যারলেস মাইক্রোফোন হচ্ছে ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েটর দের জন্য একটি চমৎকার সমাধান, যা তাদের উচ্চ-মানের অডিওর সাথে তাদের কন্টেন্ট তৈরির কাজকে আরও সহজ করে তুলতে সক্ষম।

মাইক্রোফোনটির সর্বোচ্চ খুচরা মূল্য ১৭৯৯৯ টাকা। সাথে থাকছে ২ বছরের অথরাইজড ব্র্যান্ড ওয়ারেন্টি। বয়ার নতুন অল ইন ওয়ান ওয়ারলেস মাইক্রোফোন গুলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের অনুমোদিত ডিলার হাউজে পাওয়া যাচ্ছে।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.