ব্র্যাক ব্যাংকের গ্রাহকদের জন্য মানা বে ওয়াটার পার্কের এক্সক্লুসিভ অফার

গ্রাহকদের এক্সক্লুসিভ অফার এবং ডিসকাউন্ট সুবিধা দেওয়ার লক্ষ্যে স্প্ল্যাশ ওয়ার্কস ওয়াটার পার্ক লিমিটেডের (মানা বে ওয়াটার পার্ক) সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

মুন্সিগঞ্জের গজারিয়ার বাউশিয়ায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়েতে অবস্থিত মানা বে হচ্ছে দক্ষিণ এশিয়ার তৃতীয় বৃহত্তম ওয়াটার পার্ক।

এই চুক্তির অধীনে ব্র্যাক ব্যাংকের সকল ক্রেডিট এবং ডেবিট কার্ডহোল্ডাররা মূল্যছাড়ে মাত্র ৫,৫৫৫ টাকায় প্রবেশমূল্যসহ আনলিমিটেড ২৫টি রাইড উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা বাইট অব প্যারাডাইস রেস্টুরেন্ট, সানকিসড ক্যাফে, ইডেন স্পা এবং ক্যাবানা রেন্টাল- এ ১০% ছাড় উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ৩০ এপ্রিল ২০২৪ পর্যন্ত।

৩ এপ্রিল ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং মানা বে ওয়াটার পার্কের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাট্টি এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব অ্যালায়েন্স মো. আশরাফুল আলম এবং মানা বে ওয়াটার পার্কের মার্কেটিংয়ের সিনিয়র ম্যানেজার আরিফা আফরোজ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.