ঈদকে সামনে রেখে যমুনা ইলেকট্রনিক্সের পণ্যে চলছে ডাবল খুশী অফার

সারা দেশব্যাপি যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস চলছে ডাবল খুশী অফার। যমুনা পণ্য কিনলেই রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি, হোম এ্যাপ্লায়েন্সেস সহ অসংখ্য পুরস্কার জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। সাথে রয়েছে ৩০% পর্যন্ত মূল্যছাড়। তাই দেরি না করে আজই যোগাযোগ করুন আপনার নিকটস্থ যমুনা প্লাজায়।

ঈদ আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, আর এই ঈদের খুশীকে সর্বজনীন করতে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস এর পণ্যে চলছে “ডাবল খুশী অফার”। এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপলায়েন্স জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। এছাড়া যমুনা পণ্য কিনলেই ৩০% পর্যন্ত নগদ ডিসকাউন্ট।

ক্রেতারা দেশব্যাপী ছড়িয়ে থাকা সকল যমুনা প্লাজা, ডিলার শোরুম, রিটেইলার্ শপ থেকে যমুনা পণ্য কিনে এই বিশেষ অফারটি লুফে নিতে পারবেন। “ডাবল খুশী অফার”টি ঈদ উপলক্ষে সকলের জন্য উন্মুক্ত! যমুনা প্লাজা থেকে ক্রয়ে রয়েছে ২০% ডাউন পেমেন্টে ৬ মাস, ৯ মাস, ও ১২ মাস মেয়াদী সহজ কিস্তি সুবিধা। এছাড়া ক্রেডিট কার্ডে ব্যাংক ইএমআই সুবিধাও পাবেন ক্রেতারা।

প্রসঙ্গত দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্সের ২০১৪ সালে বৃহৎ পরিসরে ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স উৎপাদন শুরু করে। আধুনিক যন্ত্রপাতি, অত্যাধুনিক প্রযুক্তি, দক্ষ জনবল, উন্নত কাঁচামাল ও প্রতিনিয়ত উদ্ভাবনী উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশের ১ নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড। জীবনের সকল প্রয়োজন আয়োজনে পাশে থাকতে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস কোয়ালিটি হোম অ্যাপ্লায়েন্স উৎপাদন ও বাজারজাতকরণ করছে যার মধ্যে রয়েছে- রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, গ্যাস স্টোভ, ব্লেন্ডার, গ্রাইন্ডার, ইলেকট্রিক কেটলি, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, আয়রনসহ আরও অন্যান্য স্মল অ্যাপ্লায়েন্স।

ঈদের #ডাবল_খুশি_অফারে যমুনা ইলেকট্রনিক্স সফিপুর প্লাজা থেকে সফিপুর, গাজীপুর এর বাসিন্দা সৌভাগ্যবান বিজয়ী কাস্টমার “সৃষ্টি রায় দাস” রেফ্রিজারেটর কিনে জিতে নিলেন একটি ১৫০ সি.সি মোটরসাইকেল!

সাশ্রয়ী মূল্য আর গুণগত মানের কারণে যমুনা পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্য পণ্যের উর্ধ্বগতির এই দুঃসময়ের গুরুত্ব বিবেচনা করে কম দামে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিয়েছে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.