এমটিবি ও বাংলাদেশ ব্যাংকের চুক্তি স্বাক্ষর

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টি বিভাগের সাথে ৩ হাজার কোটি টাকা পুনঃঅর্থায়ন প্রকল্পের অধীনে নারী উদ্যোক্তাদের জন্য ক্রেডিট গ্যারান্টি  এবং ১ হাজার ৪০০ কোটি টাকা পুনঃঅর্থায়ন প্রকল্পের অধীনে কৃষি-পণ্য প্রক্রিয়াকরণ খাতে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টি বিভাগের পরিচালক নাহিদ রহমান এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান চুক্তিটি বিনিময় করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নুরুন নাহার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক, মোহাম্মদ জামাল উদ্দিন। এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান ক্রেডিট গ্যারান্টি কার্যক্রম চালু করার জন্য বাংলাদেশ ব্যাংককে উৎসাহের সাথে ধন্যবাদ জানান। তিনি বিশ্বাস করেন যে, এই উদ্যোগটি ব্যাংক এবং এনবিএফআই’র জন্য একটি বড় অনুপ্রেরণা অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.