এআইবিপিএলসি’র ২১৮তম শাখার উদ্বোধন

বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির (এআইবিপিএলসি) ২১৮তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান বাজার শাহী মসজিদের সভাপতি মোঃ শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, বান্দরবান বাজার শাহী মসজিদের সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ।

চট্টগ্রাম জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ব্যাংকের এক্সিকিউিটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। বান্দরবান শাখা ব্যবস্থাপক মোঃ মাইনুদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.