সেরা ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ক্যাটাগরিতে দ্বিতীয় স্থানে মিনিস্টার

২৮ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৪ এ মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড ‘সেরা ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে দ্বিতীয় স্থান অধিকার করেছে।

মেলার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলামের (টিটু) হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো.সামসুদ্দোহা শিমুল।

গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে ২৮তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার সমাপনী ঘোষণা করা হয়। ২১ জানুয়ারি থেকে শুরু হওয়া রাজধানীর পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে মেলা শেষে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)।

বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম ও ইপিবির ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান। এছাড়াও উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রপের শো-রুম বিভাগের পরিচালক মাহমুদুর রহমান খান।

এই ব্যাপারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো.সামসুদ্দোহা শিমুল বলেন, “মিনিস্টার গ্রুপ ক্রেতাদের কথা চিন্তা করে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। বাণিজ্য মেলাতেও তার ব্যতিক্রম ছিল না। ক্রেতাদের অভাবনীয় সাড়াই তা প্রমাণ করে। এই উৎসাহে পরবর্তী দিনে মিনিস্টার আরও বেশি কাজ করে যাবে গ্রাহকদের সুবিধার জন্য।”

উল্লেখ্য, এবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৪ এ মিনিস্টারের তিনটি প্যাভিলিয়ন ছিল। উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেন এবং মিনিস্টারকে আন্তর্জাতিকভাবে পণ্য রপ্তানির ব্যাপারে তাগিদ দেন।

মিনিস্টারের সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করুন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.