বইমেলায় বইপ্রেমীদের জন্য ব্র্যাক ব্যাংকের আকর্ষণীয় অফার

অমর একুশে বইমেলার আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা।

নির্ধারিত স্টল থেকে বই কেনাকাটায় ডেবিট কার্ডহোল্ডাররা ৩৫% এবং ক্রেডিট কার্ডহোল্ডাররা এই ডিসকাউন্টের পাশাপাশি অতিরিক্ত ১০% (২০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ২০২৪ সালের পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে।

নির্বাচিত স্টলগুলোর মধ্যে রয়েছে অন্বেষা, প্রথমা, বাবুই, কাকলী, বাতিঘর, অন্যপ্রকাশ, পাঠক সমাবেশ, জ্ঞানকোষ, শাপলা, অনন্যা, রকমারি, ঐতিহ্য, কবি প্রকাশনী, নালন্দা, কথাপ্রকাশ ইত্যাদি প্রকাশনী।

ক্যাশব্যাক অফারটি পেতে হলে গ্রাহকদের অবশ্যই একক ট্রানজ্যাকশনে কমপক্ষে ৫০০ টাকা খরচ করতে হবে। ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারটি পিওএস, ই-কমার্স এবং কিউআর (বিকাশ এবং বাংলা কিউআরসহ) পেমেন্টের ক্ষেত্রে প্রযোজ্য।

বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত মাসব্যাপী অমর একুশে বইমেলায় স্বনামধন্য প্রকাশকদের কাছ থেকে নিজেদের পছন্দের বইগুলো কিনতে এই অফারটি বইপ্রেমীদের জন্য দারুণ একটি সুযোগ নিয়ে এসেছে।

অফারটি সম্পর্কে মন্তব্য করে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, “বিশেষ বিশেষ উপলক্ষে ব্র্যাক ব্যাংক সবসময় আকর্ষণীয় অফার নিয়ে আসে। অমর একুশে বইমেলা বাংলাদেশের সংস্কৃতির একটি অংশ, যার জন্য পুরো জাতি অধীর আগ্রহের সাথে অপেক্ষায় থাকে। যেসব বইপ্রেমীরা প্রিয় বইগুলো কিনতে বইমেলায় যান, আমরা তাঁদের জন্য আকর্ষণীয় অফার দিতে পেরে আনন্দিত। আমরা আশা করি, এই ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারটি আগ্রহী পাঠকদের আরও বেশি বই কিনতে উত্সাহিত করবে।”

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.