ইএনসি ফিচার সম্পন্ন গেমিং হেডফোন নিয়ে এলো র‍্যপো

গেমারদের জন্য ইএনসি ফিচারের একটি নতুন গেমিং হেডফোন নিয়ে এসেছে র‍্যাপু বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। নতুন এ মডেলটির নাম ভি প্রো ভি এইচ ৩৫০এস যেটা হলো একটি গেমিং ক্যাটাগরির হেডফোন।

VPRO VH৩৫০S গেমিং হেডফোনটিতে রয়েছে ভার্চুয়াল ৭.১ চ্যানেল যেটা হেডফোনে থাকা দুটি স্পিকার কে ব্যবহার করে চারপাশের শব্দকে অনুকরণ করে, তারপর বিভিন্ন দিক থেকে আসা শব্দের একটি বিভ্রম তৈরি করে ৭.১ স্পিকার সেটআপের সাউন্ড আউটপুট প্রদান করে। হেডফোন টিতে আরো রয়েছে ৩৬০ ডিগ্রী সমন্বয়ের ই এন সি অমনি ডাইরেকশনাল নয়েজ ক্যান্সিলেন্সান ফিচার যেটা ব্যাকগ্রাউন্ড নয়েজ বাতিল করার সময় সব দিক থেকে শব্দ তুলতে পারে। মাইক্রোফোনের এই ফিচার গুলো মূলত একজন গেমারের ইন গেম সাউন্ডের নির্ভুলতা এবং গেম খেলার সময় তার টিমমেটদের সাথে স্পষ্ট যোগাযোগ এবং সমন্বয় নিশ্চিত করে।

নতুন এ হেডফোনটি বাজারে থাকা অন্যান্য হেডফোনের তুলনায় ওজনে হালকা। এছাড়াও এর ইয়ার প্যাডস গুলো খুবই পাতলা। যে কারণে গেমারদের জন্য এটির ব্যবহার খুবই আরামদায়ক ।

ভিপ্রো ভিএইচ ৩৫০এস ওয়্যারড এই গেমিং হেডফটিতে রয়েছে ৪০ মিলিমিটারের সাউন্ড ড্রাইভার, যেটা উচ্চ-মানের অডিও রেজোলিউশন সরবরাহ করে গেমিং অভিজ্ঞতাকে করে বাস্তবসম্মত এবং আকর্ষণীয়। এছাড়াও হেডফোন্ টির সাথে রয়েছে আরজিবি লাইটিং যেটা গেমারসদের দিবে একটি আকর্ষণীয় আউটলুক এবং তাদের কম্পিউটার সেটাপের পারিপার্শ্বিক শোভা বর্ধনের সুবিধা। হেডফোনের ভলিউম বাড়ানো-কমানোর রোলার টি পেয়ে যাবেন ডান পাশের ইয়ারকাপের উপর দিকে। হলুদ এবং কালো লুকের এই হেডফোনটি পেয়ে যাচ্ছেন মাত্র ৩,১০০ টাকায়।

মাত্র ৩৫৮ গ্রাম ওজনের এই হেডফোন টির সাথে পাওয়া যাবে ১ বছরের ব্রান্ড ওয়ারেন্টি।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.