মেসির মিয়ামিকে ৬ গোলে উড়িয়ে দিলো রোনালদোহীন আল নাসর

ইনজুরির কারণে আল নাসরের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো খেলতে পারবেন না সেটিই আগেই জানা ছিল। যে কারণে এই ম্যাচে সবাই লিওনেল মেসিকেই দেখতে এসেছে। তবে মেসিকে খেলা শুরুর একাদশে না দেখে হতাশ হয়েছেন দর্শকরা।

তখন হয়তো সবাই ভাবছিলেন, কিছুক্ষণ পর মাঠে নামবেন মেসি। কিন্তু না, দর্শকদের সেই ধারণাও সত্যি হলো না। মাঠে নামলেন না মেসি। এমনকি বিরতির পরও আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা মাঠে নামেন নি। এদিকে একের পর এক গোল হজম করে যাচ্ছে মেসির দল ইন্টার মিয়ামি।

অবশেষে ম্যাচের ৮৩ মিনিটে মনে হয় নিজেকে দেখানোর জন্যই মাঠে নামলেন মেসি। ততক্ষণে ইন্টার মিয়ামির জালে ৬ বার বল জমা করেছে রোনালদোহীন আল নাসর।

ফুটবলপ্রেমীরা ভেবেছিলেন, সৌদির মাঠে কঠিন লড়াইয়ে নামবেন আল নাসর ও মিয়ামি। কিন্তু ম্যাচ হলো পুরোপুরি একপেশে। মিয়ামিকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। শেষ দিকে মেসির কয়েকবারের চেষ্টাও রুখে দিয়েছে রোনালদোর দল।

গতকাল বৃহস্পতিবার রাতে সৌদি আরবের রিয়াদের কিংডম অ্যারেনায় আল নাসরের হয়ে হ্যাটট্রিক করেছেন অ্যান্ডারসন টেলিস্কা। শেষ গোলটি তিনি করেছেন পেনাল্টিতে, ৭৩ মিনিটে। বাকি গোল দুটি করেছেন ম্যাচের ১০ ও ৫১তম মিনিটে।

ম্যাচের একেবারে শুরুরদিকে ৩ মিনিটে গোল করে দলকে প্রথম লিড এনে দিয়েছেন ওটাবিও। এরপর ১২ মিনিটে আয়মেরিক লাপোর্তের গোলে ব্যবধান ৩-০ করে আল নাসর। এছাড়া ৬৮টি তম করেন মোহাম্মদ মারান।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.