ইয়ামাহা এফজেড-এক্স সরবরাহ শুরু করলো এসিআই মটরস

২০২২ সালে এসিআই মটরস ইয়ামাহা এফজেড-এক্স মোটরসাইকেলটি বাজারে আনেছে। বাইকটি বাজারজাতকরণের শুরুতেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং দিন দিন এর চাহিদা বাড়তে থাকে। এরপর ২০২৩ সালের নভেম্বর মাসে মূল্য পরিবর্তন করে বাইকটির আরও একটি নতুন কালার বাজারে আনার ঘোষণা দেয় এসিআই মটরস। এরপর থেকে বাইকটির চাহিদা আরও দ্রুত বাড়তে থাকে।

বাইকটির প্রতি গ্রাহকদের চাহিদা ও ভালবাসার কথা মাথায় রেখে রাজধানীর বিজি প্রেস মাঠে রবিবার (২১ জানুয়ারী) জমকালো আয়জনের মাধ্যমে একসঙ্গে শতাধিক কাস্টমারের হাতে তুলে দেয়া হয় বহুল প্রতিক্ষিত এই বাইক।

অনুষ্ঠানে আসা গ্রাহকদের মধ্যে বাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ করা যায়। একই সঙ্গে সারাদেশে ইয়ামাহার সকল শো-রুমে এফজেড-এক্স এর সরবরাহ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস’র নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসময় এসিআই মটরসের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১৬টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

 

অর্থসূচক/ এইচএআই

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.