পদ্মা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

“Road To Transition”স্লোগানে অনুষ্ঠিত হয়েছে পদ্মা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন। শনিবার (১৩ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় সম্মেলনটি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যবসা সম্মেলনের উদ্বোধন করেন পদ্মা ব্যাংক পিএলসির চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত।

পরিচালকমন্ডলীর মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুরশেদুল কবীর, আইসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, স্বতন্ত্র পরিচালক-শাহনুল হাসান খান, জাহিদুর রহমান এফসিএ, সৈয়দ রফিকুল এবং ড. ফারহানা মোনেম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্র অর্জন এবং ঋণ আদায় সংক্রান্ত মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআইসিসিও ফয়সাল আহসান চৌধুরী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ড.  মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো কাজী মো. তালহা।

প্রধান অতিথির বক্তব্যে ড. চৌধুরী নাফিজ সরাফাত ব্যাংকের কর্মকর্তা-কর্মচরীদের অভিনন্দ এবং ধন্যবাদ জানান। বার্ষিক ব্যবসায়িক এই সম্মেলনে তিনি লক্ষ্যমাত্র অর্জনে পরিকল্পনা এবং বাস্তবায়নের দৃঢ়তার উপর গুরুত্বারোপ করেন। তিনি শরীয়াহ ভিত্তিক ব্যাংকিংয়ের মাধ্যমে ব্যাংকের প্রবৃদ্ধি অর্জনে আশা ব্যক্ত করেন এবং উপ-শাখাগুলোর ইতিবাচক কর্মক্ষমতা এবং দক্ষতার প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান পদ্মা ব্যাংকের রূপান্তরের যাত্রার কথা তুলে ধরেন এবং কর্মীদের ইসলামিক ব্যাংকিং উইন্ডোর সম্ভাবনার দিকে মনোযোগ দিতে উৎসাহিত করেন। তিনি ব্যবসা পর্যালোচনা, খারাপ লোন আদায় এবং ২০২৪ সালের জন্য বার্ষিক ব্যবসার লক্ষ্যমাত্র নিয়ে আলোচনা করেন।

ব্যবসায়িক সম্মেলনে সিনিয়র ম্যানেজমেন্টের সদস্যরা-সহ সকল শাখা ব্যবস্থাপক এবং অন্যান্য সকল বিভাগের বিভাগী প্রধান-সহ প্রায় আড়াইশ কর্মকর্তা উপস্থিত ছিলেন। সম্মেলনে ২০২৩ এর সেরা পারফরম্যান্সের জন্য বিভিন্ন ক্যাটাগরীতে ১৫জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া অর্জন-৫২ নামে নতুন একটি পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে তাকিয়ে পদ্মা ব্যাংক। এক দল দক্ষ, অভিজ্ঞ এবং নিবেদিত প্রাণ পরিচালনা পর্ষদ, সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং তারুণ্যদীপ্ত একদল কর্মী নিয়ে অগ্রগতির অগ্রযাাত্রা অব্যহত রেখেছে পদ্মা ব্যাংক।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.