একমি ল্যাবরেটরিজের লভ্যাংশ অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ সভায় শেয়ারহোল্ডারগণ ২০২২-২০২৩ আর্থিক বছরের জন্য ৩৩ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন।

কোম্পানির চেয়ারম্যান নাগিনা আফজাল সিন্হা সাধারণ সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিন্হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক ডঃ জাবিলুর রহমান সিন্হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক জাহানারা মিজান সিন্হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক তাসনিম সিন্হা, পরিচালক তানভীর সিন্হা, পরিচালক সাবরিনা জুনেদ, পরিচালক ফাহিম সিন্হা, স্বতন্ত্র পরিচালক দাস দেবা প্রসাদ, স্বতন্ত্র পরিচালক এহসান উল ফাত্তাহ, মনোনীত পরিচালক মোঃ আবুল হোসেন, অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ইন্টারনাল অডিট এন্ড কমপ্লায়েন্স মোঃ হাসিবুর রহমান, নির্বাহী পরিচালক এবং প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) কাজী মোহাম্মদ বদরুদ্দিন, এফসিএ, এফসিএমএ এবং ভারপ্রাপ্ত কোম্পানী সচিব মোঃ আরশাদুল কবির, এফসিএ সভায় উপস্থিত ছিলেন। সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ যোগদান করেন।

সভায় কোম্পানির ২০২২-২০২৩ আর্থিক বছরের উল্লেখযোগ্য সকল কার্যক্রম, বার্ষিক প্রতিবেদন, পরিচালনা পর্ষদের প্রতিবেদন, নিরীক্ষা প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, ৩৩% নগদ লভ্যাংশ ঘোষণা, পরিচালকগণের অবসর ও পুনঃনিয়োগ, স্বতন্ত্র পরিচালকগনের-নিয়োগ/পুনঃনিয়োগ, উপ-ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ, নিরীক্ষক নিয়োগ ও সম্মানী নির্ধারণ, কমপ্লায়েন্স নিরীক্ষক নিয়োগ ও সম্মানী নির্ধারণ এবং সর্বোপরি ভবিষ্যতের উল্লেখযোগ্য কর্মপরিকল্পনা সমূহ শেয়ারহোল্ডারদের নিকট উপস্থাপিত এবং অনুমোদিত হয়।

উক্ত অনুষ্ঠানে যোগদান করে ৪৭তম বার্ষিক সাধারণ সভাকে সাফল্যমন্ডিত করায় কোম্পানির চেয়ারম্যান সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন

 

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.