যুক্তরাজ্যে “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো ২০২৩” অনুষ্ঠিত

বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাজ্যের ইয়র্কশায়ারের ব্রাডর্ফোডে অতি সম্প্রতি (২৬ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো ২০২৩”। শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসির মাধ্যমে দ্রুত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স প্রেরনে উৎসাহিত করতে আয়োজন করা হয় এই রোডশো।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের পরিচালক ও আইএফআইসি মানিট্রান্সফার ইউকে লিমিটেডের চেয়ারম্যান এ. আর. এম. নজমুস ছাকিব প্রবাসী ও অনাবাসি বাংলাদেশিদের সামনে রেমিট্যান্স প্রবাহ বাড়াতে আইএফআইসি ব্যাংক-কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমূহ তুলে ধরেন এবং শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি’র নেটওয়ার্ক ব্যবহার করে ব্যাংকিং চ্যানেল ও এমএফএস এর মাধ্যমে প্রবাসীদের প্রিয়জনের কাছে দ্রুত ও নিরাপদে রেমিট্যান্স পাঠাতে অনুরোধ করেন।

আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য কামরুন নাহার আহমেদ, রাবেয়া জামালী, মোঃ জাফর ইকবাল, মোঃ গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ্বাস, ব্যাংকের কর্পোরেট সচিব মোকাম্মেল হক, আইএফআইসি মানি ট্রান্সফার ইউকে লিমিটেডের সিইও মনোয়ার হুসাইন উপস্থিত ছিলেন। আইএফআইসি মানি ট্রান্সফার ইউকের এ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল প্রতিষ্ঠানটির ব্রাডর্ফোড এজেন্ট সোনালী বিজনেস সেন্টার(ইউকে) লিমিটেড।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.