এসআইবিএল’র ৫ টি নতুন উপশাখার উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি’র ৫টি নতুন উপশাখা সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপশাখাগুলোর উদ্বোধন করেন।

নতুন এই উপশাখাগুলো হচ্ছে- নোয়াখালীর ছাতারপাইয়ায়, কুমিল্লার ধোড়করা বাজারে, কুষ্টিয়ার ভেড়ামারায়, নরসিংদীর হাতিরদিয়া বাজারে এবং খুলনার কপিলমুনিতে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন। ব্যাংকের আঞ্চলিক প্রধানগন ও বিভাগীয় প্রধানগণসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স্থানীয় ব্যবসায়ীগণসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যাংকের সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, ২২ নভেম্বর এসআইবিএল’র প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে গত ১ নভেম্বর আমরা তিনটি আকর্ষণীয় সঞ্চয় হিসাব চালু করেছি। হিসাবগুলো হলো মুদারাবা অগ্রিম মুনাফা সঞ্চয় হিসাব, মুদারাবা সর্বোচ্চ মুনাফা হিসাব এবং মুদারাবা ঐচ্ছিক সঞ্চয় হিসাব নামে অতি আকর্ষণীয় মুনাফা সম্বলিত। এর আগেও বিভিন্ন শেণি-পেশার মানুষের জন্য বেশ কিছু সেবাপণ্য চালু করা হয়েছে। তিনি এসকল সেবা গ্রহণের আহবান জানান।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.