সাউথইস্ট ব্যাংক ও ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেড পে-রোল ব্যাংকিং সেবা, কালেকশন সার্ভিস, পেমেন্ট সার্ভিস এবং অন্যান্য ব্যাংকিং সেবা প্রদানের জন্য ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন এবং ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সেরর সিইও ও এমডি আব্দুল হক এফসিএ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের জন্য চুক্তি বিনিময় করেন।

এই চুক্তির অধীনে, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের কর্মচারী এবং নির্বাহীরা সাউথইস্ট ব্যাংক লিমিটেড পে-রোল ব্যাংকিং পরিষেবার মাধ্যমে তাদের বেতন এবং অন্যান্য সুবিধা পাবেন। ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানির পলিসি হোল্ডাররা ব্যাংকের প্রশস্ত পরিসর ডেলিভারি চ্যানেলের মাধ্যমে তাদের প্রিমিয়াম জমা করতে পারবে। ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি কর্পোরেট পেমেন্ট মডিউল সিস্টেমের মাধ্যমে বিক্রেতাদের অর্থপ্রদান, দাবি নিষ্পত্তি এবং যেকোনো ধরনের তহবিল স্থানান্তর করতে পারবে।

সাউথইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাসুম উদ্দিন খান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.