মেঝেতে মা ও বড় ছেলের বাথরুমে মিলল ছোট ছেলের মরদেহ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় সাত মাস বয়সী শিশু ওজিহাকে অক্ষত অবস্থায় পাওয়া যায়। নিহতরা হলেন- সৌদি আরব প্রবাসী শাহ আলমের স্ত্রী জেকি আক্তার (৩৫), ছেলে মাহিন (১৪), মহিন (৭)।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের চরছয়ানী গ্রামের দক্ষিণপাড়ায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, জেকি আক্তার দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে তাদের বাড়িতে ছিলেন। মঙ্গলবার সকালের দিকে বাসায় কাজ করতে আসা গৃহপরিচালিকা জেসমিন আক্তার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। দরজা না খোলায় পাশের বাড়ির জেকি আক্তারের জায়ের কাছ থেকে চাবি নিয়ে প্রধান ফটক খুলে ভেতরে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। এ সময় আশেপাশের লোকজনকে বিষয়টি জানালে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ দরজা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে জেকি আক্তার ও বড় ছেলে মাহিনের মরদেহ এবং পাশের বাথরুমে ছোট ছেলে মহিনের মরদেহ দেখতে পায়।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মাথায় কোপের চিহ্ন পাওয়া গেছে মা ও বড় ছেলের। ভোরের দিকে পূর্বপরিকল্পিতভাবে কেউ এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.