বে-মেয়াদি মিউচুয়াল ফান্ড আনছে থ্রি-আই অ্যাসেট ম্যানেজমেন্ট

ট্রাস্ট চুক্তি সই

পুঁজিবাজারে ২৫ কোটি টাকার মিউচুয়াল ফান্ড নিয়ে আসছে নতুন প্রজন্মের সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান থ্রি-আই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড। এটি হবে একটি বে-মেয়াদি মিউচুয়াল ফান্ড (Open-end Mutual Fund)। ফান্ডটির প্রাথমিক আকার হবে ২৫ কোটি টাকা।  থ্রি-আই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি নিজেই এ ফান্ডের উদ্যোক্তা (Sponsor)। প্রতিষ্ঠানটি ফান্ডের ১০ শতাংশ যোগান দিচ্ছে।

থ্রি-আই এএমসিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করবে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আর এর কাস্টোডিয়ানের দায়িত্বে থাকবে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড।

থ্রি-আই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মাঝে থ্রি-আই এএমসিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ট্রাস্ট ডিড স্বাক্ষরিত হয়েছে।

আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর কাকরাইলে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের বোর্ড রুমে আলোচিত ফান্ডের স্পনসর থ্রি আই অ্যাসেট ম্যানেজমেন্ট ও ফান্ড ম্যানেজার এবং ট্রাস্টি সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং কাস্টডিয়ান আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের মধ্যে চুক্তি সই হয়েছে।

আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মাজেদা খাতুন, থ্রি আই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ইস্তাক আহমেদ এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি মো. মিজানুর রহমান চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের ডিসিইও স্বপ্না রায়, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এবং ডিপার্টমেন্ট হেড আবু ডালিম মো. ফয়জুল্লাহ, থ্রি আই অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির ফাইন্যান্স বিভাগের ইডি মো. কাউছার আহমেদ, হেড অফ অ্যাকাউন্ট সুশংকর সরকার, কমপ্লায়েন্স অফিসার আল আমিন হোসেন, মার্কেটিং অফিসার আব্দুর রহিম, জুনিয়র অফিসার মার্কেটিং মাজহারুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.