তৃতীয় মাত্রার উপস্থাপক জিল্লুর রহমানের ফেসবুক পেজ হ্যাক

টকশো ‘তৃতীয় মাত্রা’র উপস্থাপক ও পরিচালক জিল্লুর রহমানের পাঁচটি ফেসবুক পেজ হ্যাক হয়েছে। হ্যাক হওয়ার বিষয়টি জিল্লুর রহমান তার ফেইসবুক পোষ্টে নিজেই জানিয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে দেয়া পোস্টে তিনি বলেন চ্যানেল আই’র জনপ্রিয় টকশো অনুষ্ঠান ‘তৃতীয় মাত্রা’, ‘তৃতীয় মাত্রা প্লাস’, এই অনুষ্ঠানের উপস্থাপক ‘জিল্লুর রহমান’, ‘সেন্টার ফর গভর্নেন্স স্টাডিজ (সিজিএস)’ ও ‘সিসিএন’র ফেসবুক পেজ হ্যাক হয়েছে।

তিনি আরও বলেন, পেজগুলো ফিরে পেতে আমার টিম কাজ করছে। রিকভার করা পর্যন্ত পেজগুলো থেকে আসা সকল ধরনের পোস্ট ও রিকোয়েস্ট এড়িয়ে চলার অনুরোধ জানান তিনি।

এদিকে সম্প্রতি জিল্লুর রহমানের ব্যাংক হিসাব তলব করেছিলো বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা বিভাগ বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট বা বিএফআইইউ। পাশাপাশি সেন্টার ফর গভর্ন্যান্স স্টাডিজের (সিজিএস) ব্যাংক হিসাবও তলব করা হয়েছিলো। জিল্লুর রহমান সিজিএসের নির্বাহী পরিচালক।

বিএফআইইউ চিঠিতে জিল্লুর রহমান ও সিজিএসের ব্যাংক হিসাব, কার্ডে জমা ও উত্তোলনের সব ধরনের তথ্য চাওয়া হয়েছে। এসব হিসাবে বিদেশ থেকে অর্থ জমা হলে তার তথ্যও জানতে চাওয়া হয়েছে। এসব তথ্য তখন পাঁচ কার্যদিবসের মধ্যে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.