রোহিতের পর ফিরলেন কোহলি

টস জিতে ব্যাটিং করতে নেমে ইনিংসের দ্বিতীয় শাহীন শাহ আফ্রিদির গুড লেংথ ডেলিভারিতে ফ্লিক করে স্কয়ার লেগ দিয়ে চার মেরে ভারতের দারুণ এক শুরুর আভাস দেন রোহিত শর্মা। তবে পরোক্ষণেই নিজেকে গুছিয়ে নিয়েছেন শাহীন আফ্রিদি। পরের সময়টায় বেশ ভালো বোলিং করেছেন বাঁহাতি এই পেসার। আরেক পেসার নাসিম শাহ এদিন শুরু থেকেই দুর্দান্ত বোলিং করেন।

রোহিত ও শুভমান গিলকে বেশ ভালোই ভুগিয়েছেন তরুণ এই পেসার। আবহওয়ার পুর্বাভাস অনুযায়ী ক্যান্ডিতে ম্যাচের সময় ‍বৃষ্টি হওয়ার সম্ভাবনা ছিল আগে থেকেই। ৪.২ ওভার যেতেই বৃষ্টি হানা দেয় পাল্লেকেলেতে। বৃষ্টি শেষে আবারও শুরু হয় খেলা। বৃষ্টি শেষ হওয়ার পর রোহিতের বিপক্ষে খানিকটা আউট সুইং ডেলিভারি করেছেন আফ্রিদি। তবে ওভারের শেষ ডেলিভারিটি আফ্রিদি করেছিলেন ইনসুইং।

আফ্রিদির গুড লেংথে পড়ে ইনসুইং হওয়া ডেলিভারিতে বলের লাইন মিস করে বোল্ড হয়েছেন ভারতের অধিনায়ক। রোহিত সাজঘরে ফিরেছেন ২২ বলে ১১ রান করে। আগের ওভারের শেষ বলে রোহিতকে বোল্ড করা আফ্রিদি নিজের পরের ওভারে এসে ফিরিয়েছেন বিরাট কোহলিকে। বাঁহাতি এই পেসারের অফ স্টাম্পের বাইরের বলে খেলতে গিয়ে ইনসাইড এজ হয়ে বোল্ড হয়েছেন ভারতের সাবেক অধিনায়ক। কভার ড্রাইভ করে চার মেরে রানের খাতা খোলা কোহলি আউট হয়েছেন ৪ রান করে।

অর্থসূচক/এমএইচ/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.