যশোরে ৭ ঘণ্টা পর রেলযোগাযোগ স্বাভাবিক

যশোরে তেলবাহী ট্যাংকার লাইনচ্যুত হওয়ার সাত ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের যোগাযোগ স্বাভাবিক হয়েছে। তেলবাহী ট্যাংকার সরিয়ে নেওয়ার পর বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা ১১টার দিকে রেলযোগাযোগ স্বাভাবিক হয়। এর আগে ভোর ৪টার দিকে সিঙ্গিয়া রেলস্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে যশোরের ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী মাহবুব হাসান জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে খুলনা থেকে উদ্ধারকারী ট্রেন (রিলিফ ট্রেন) এসে কাজ শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে লাইনচ্যুত তেলবাহী ট্যাংকার সরিয়ে ফেলা হয়। এরপর বেলা ১১টার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

এর আগে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে যশোরের সিঙ্গিয়া রেলস্টেশনের কাছে বসুন্দিয়ার বানিয়ারগাতি এলাকায় তেলবাহী ট্যাংকার লাইনচ্যুত হয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

যশোর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার আয়নাল হাসান জানান, নাটোরের উদ্দেশ্যে খুলনা থেকে ছেড়ে আসা তেলবাহী ট্যাংকারটি যশোরের সিঙ্গিয়া স্টেশনে পৌঁছালে লাইনচ্যুত হয়। ফলে খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে করে যশোর ও খুলনা স্টেশনে অনেকগুলো ট্রেন আটকা পড়ে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.