আইআইডিএফসি’র সাথে প্রাইম ব্যাংকের চুক্তি

ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট ফাইন্যান্স কোম্পানির (আইআইডিএফসি) সঙ্গে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে প্রাইম ব্যাংক। এ চুক্তির ফলে, নিজেদের ওমনি ডিজিটাল প্ল্যাটফর্ম প্রাইমপে’র মাধ্যমে আইআইডিএফসিকে অত্যাধুনিক ক্যাশ ম্যানেজমেন্ট সল্যুশন দিবে প্রাইম ব্যাংক।

প্রাইমপে ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ইলেকট্রনিক লেনদেন সুযোগ পাবেন, যা একইসাথে কাগজের নথির ব্যবহার কমিয়ে আনবে পাশাপাশি অর্থ ও সময় সাশ্রয় করবে এবং লেনদেনে আরও বেশি স্বচ্ছতা নিশ্চিত করবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শামস আব্দুল্লাহ মুহাইমিন এবং আইআইডিএফসি’র ম্যানেজিং ডিরেক্টর গোলাম সারওয়ার ভূঁইয়া। অনুষ্ঠানে দু’টি প্রতিষ্ঠান থেকেই ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’ ব্যবহার করে আইআইডিএফসি’র গ্রাহকদের কাছ থেকে ডিরেক্ট ডেবিট ইনস্ট্রাকশনের (ডিডিআই) মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে কালেকশন করবে। এক্ষেত্রে, কার্যকরী এমআইএস রিপোর্টিং সিস্টেম ব্যবহার করা হবে। গ্রাহকরা প্রাইমপে’র মাধ্যমে ভি এ টি, ট্যাক্স ও অন্যান্য পেমেন্টসহ তাদের সকল ডিসবার্সমেন্ট অনুমোদন করবেন। সুরক্ষা নিশ্চিতে ডিজিটাল চ্যানেলটিতে ‘টু ফ্যাক্টর অথেনটিকেশন’ ফিচার রয়েছে। এছাড়াও, ব্যবহারকারীরা যেকোন সময় যেকোন স্থান থেকে ওয়েবে এ প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারবেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.