চট্টগ্রামের নজুমিয়া হাটে এআইবিএল’র ২১০ তম শাখা উদ্বোধন

বন্দরনগরী চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নজুমিয়া হাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২১০তম শাখা উদ্বোধন করা হয়েছে। রবিবার (২১ মে) চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের প্রেসিডেন্ট ও কে.ডি.এস. গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান, বোর্ড এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, পরিচালক আহামেদুল হক, আব্দুল মালেক মোল্লা এবং মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিল্ডটেক চেয়ারম্যান মোঃ ইউনুচ গণি চৌধুরী। এসময় অনুষ্ঠানে এন মোহাম্মদ গ্রুপের মোহাম্মদ নজরুল হক, জুমাইরা হোল্ডিংস’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান এবং বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান চৌধুরী এবং এআইবিএল চট্টগ্রাম জোনাল হেড ও এসইভিপি মোহাম্মদ আজম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্। নজুমিয়া হাট শাখা ব্যবস্থাপক মোঃ শাহজাহান হায়দার উপস্থিত অতিথিবর্গকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজ’র প্রেসিডেন্ট ও কে.ডি.এস. গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান নজুমিয়া হাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডকে স্বাগত জানান। গ্রাহকবান্ধব সেবা প্রদানের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংককে একটি শীর্ষস্থানীয় ব্যাংক বলেও তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, আমানত বিনিয়োগসহ সর্বক্ষেত্রে আমাদের ব্যাংক বর্তমানে সুদৃঢ় অবস্থানে রয়েছে। তিনি নির্ভয়ে সকলকে ব্যাংকিং করার  আহ্বান জানান। তিনি আরও বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.