কৃষি ঋণ বিষয়ক ত্রিপক্ষীয় চুক্তি ইউসিবি’র

সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি), সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এনং ইউসিবি ফিনটেক লিমিটেডের (উপায়) সঙ্গে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে সিনজেনটা বাংলাদেশের নিবন্ধিত কৃষকদের ফসল বপনের সময় সর্বনিম্ন সুদে কৃষি ঋণ প্রদান করবে ইউসিবি। অন্যদিকে, ইউসিবি ফিনটেক লিমিটেড (উপায়) দেশের প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত কৃষকদের ঋণের টাকা উত্তোলন এবং পরিশোধের প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে।

ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক, এ.টি.এম. তাহমিদুজ্জামান; ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক, মোঃ শাহ আলম ভূঁইয়া; এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হেদায়েত উল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি বিনিময় করেন।

এছাড়াও অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন ইউসিবি’র পক্ষে ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান ও এসইভিপি মোঃ সেকান্দার-ই-আজম; এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান ও এসভিপি মোঃ মহসিনুর রহমান; ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ রাশেদুল হাসান; উপায়’র পক্ষে চিফ স্ট্র্যাটেজি অফিসার জিয়াউর রহমান; সিএফও সৈয়দ মোঃ এনামুল কবির; এবং সিনজেনটার পক্ষে হেড অফ ফাইন্যান্স মোঃ মাইনুর রহমান ভূঁইয়া; হেড অফ সেলস ইমতিয়াজ আহমেদ চৌধুরী; ইউসিবি এগ্রি-সিএসআর প্রোগ্রামের প্রকল্প সমন্বয়কারী রেজাউল করিম সিদ্দিক (রানা); এবং স্ব-স্ব প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.