বিসিসিসিআই’র নবনির্বাচিত নির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর

আজ সোমবার (২২ র্মাচ) বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র নবনির্বাচিত নির্বাহী কমিটি দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে ২০২৩-২০২৫ মেয়াদের জন্য দায়িত্ব গ্রহণ করেছে। বিসিসিসিআই কার্যালয়ে এই আনুষ্ঠানিক দায়িত্ব অর্পন অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন সংস্থার নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান মোঃ মোর্শেদুজ্জামান।

নতুন কমিটিতে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর গাজী গোলাম মুর্তজা, গাজী গ্রুপ বিসিসিসিআই’র সভাপতি হিসাবে পুন:নির্বাচিত হয়েছেন এবং ম্যানেজিং ডিরেক্টর আল মামুন মৃধা, মৃধা বিজনেস লিমিটেডের সংস্থার সেক্রেটারি জেনারেল হিসাবে নির্বাচিত হন। এছাড়া মো: শাহজাহান মৃধা বেনু,  ব্রিঃ জেনারেল শাহ্ মোঃ সুলতানউদ্দীন ইকবাল (বীর প্রতীক), এনডিইউ, পিএইচডি (অবঃ), ম্যানেজিং ডিরেক্টর লুমবিনি লিমিটেড এবং এটিএম আজিজুল আকিল ডেভিড, ম্যানেজিং ডিরেক্টর এরিডড টেক সার্ভিসেস’র সংস্থার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে পুণঃনির্বাচিত হন।

গাজী গ্রুপের ডিরেক্টর বদরুল আলম খান, মেসার্স তোহফা এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মোঃ ইসহাকুল হোসেন সুইট, প্লাটিনাম টিস্যু এ্যান্ড পেপার ইন্ডা. লিমিটেডের চেয়ারম্যান মোঃ নাজিমুদ্দিন চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান মোঃ শহীদ আলম শাহ ফাতেউল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেডের সংস্থার ভাইস-প্রেসিডেন্ট হিসাবে পুণঃনির্বাচিত হয়েছেন। ম্যানিজিং ডিরেক্টর মো: ফাইজুল আলম, স্যাভর ইন্টা. লিমিটেডের সংস্থার জয়েন্ট সেক্রেটারি জেনারেল হিসাবে নির্বাচিত হন।

নির্বাহি কমিটিতে অন্যান্য পুন:র্নির্বাচিত সদস্যবৃন্দ হলেন- সিইএমএস লিমিটেডের প্রেসিডেন্ট এ্যান্ড গ্রুপ এম.ডি. মিস. মেহেরুন নেসা ইসলাম, আকিজ গ্রুপের ডিরেক্টর শেখ আমিন উদ্দীন (মিলন), মে ইন্টা.  ট্রেড সার্ভিসেস লিমিটেডের সিইও সৈয়দ আমিনুল কব্রি, ইউনিয়ন রিসোর্সেস এন্ড ইনজিনিয়ারিং কোং লিমিটেডের কান্ট্রি ম্যানেজার মি. লি শিয়াও, ম্যাক ফার্নিচার লিমিটেডের এম.ডি. মোঃ মনিরুল ইলসাম।

নির্বাহি কমিটিতে নির্বাচিত সদস্যবৃন্দ হলেন, ইউনিভেনচার লিমিটেডের এম.ডি মো: হাফিজুর রহমান খান, এআরকে কনসালটেন্ট এন্ড ইঞ্জি. লিমিটেডের এম.ডি. খন্দকার আতিকুর রহমান, হেনা এন্টা: লিমিটেডের চেয়ারম্যান মো: হারুনুর রশিদ, টেকনো ড্রাগস লিমিটেডের ডিরেক্টর আরেফিন রাফি আহম্মেদ, বোলিং ফুটওয়্যারসের সিনিয়র পার্টনার কাজী নেওয়াজ ইবনে মাহতাব এবং জেডএম ইন্টা:এর সিইও মো: জাকির উদ্দিন আহম্মেদ প্রমুখ।

বিসিসিসিআই’র এই বৈচিত্র্যমর মেধা ও আভিজ্ঞতা-সম্পন্ন নব-নির্বাচিত বোর্ড বাংলাদেশ ও চীনের মধ্যে বাণিজ্য এবং বিনিয়োগ সম্ভাবনা বিকাশে আন্তরিকভাবে কাজ করে যাবার ব্যাপারে তাঁদের অঙ্গীকার পুণর্ব্যক্ত করেন। বোর্ডের পক্ষ থেকে সংস্থার সকল সদস্যকে তাঁদের নিষ্ঠা এবং সক্রিয় ভূমিকার জন্য অভিনন্দন জ্ঞাপন করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.