টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রথমবারের মতো শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্মরণীয় এ জয়ে সফরকারীদের হোয়াইটওয়াশ করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

এদিকে সফরকারী ইংল্যান্ডকে ১৬ রানে হারিয়ে হোয়াইটওয়াশের মাধ্যমে সিরিজ জেতায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এক অভিনন্দন বার্তায় তিনি দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান।

ঘরের মাটিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। এক অভিনন্দন বার্তায় স্বাধীনতার মাসে ক্রিকেটারদের অর্জনে নিজের গর্বের কথাও জানিয়েছেন তিনি।

তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে গত রোববার মিরপুরে দ্বিতীয় ম্যাচে সফরকারী ইংল্যান্ডকে ৪ উইকেটে হারায় বাংলাদেশ। এতে প্রথমবারের মতো দ্বিপক্ষীয় কোনো সিরিজে ইংল্যান্ডকে হারানোর ইতিহাস গড়ে লাল-সবুজের দল। আজ টি-টোয়েন্টিতে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে বাংলাওয়াশের লজ্জা উপহার দিলো স্বাগতিকরা।

এদিন হোম অব গ্রাউন্ডে টস হেরে ব্যাট করতে নেমে লিটন দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে ২ উইকেটে ১৫৮ রান তোলে বাংলাদেশ। জবাবে ৬ উইকেট হারিয়ে ১৪২ রানে থামে ইংলিশদের ইনিংস।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.