‘এমটিবি এন্ড ডেভেলপারস্ মিট’ অনুষ্ঠিত

সম্প্রতি ‘স্পেকট্রাম অফ অপরচুনিটিজ’ থিম ভিত্তিক ‘এমটিবি এন্ড ডেভেলপারস মিট’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। ঢাকার একটি হোটেলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

রিয়েল এস্টেট সেক্টরের সুযোগগুলি অন্বেষণ করার লক্ষ্যে, অনুষ্ঠানটি এই শিল্পের নেতৃবৃন্দ এবং দেশের স্বনামধন্য ডেভেলপারদের শীর্ষ ব্যবস্থাপনার সক্রিয় অংশগ্রহনে পরিচালিত হয়েছে। রিয়েল এস্টেট শিল্পের বর্তমান অবস্থা, এর চ্যালেঞ্জ এবং টেকসই ব্যবসায়িক প্রবৃদ্ধির ক্ষেত্রে ব্যাংকগুলোর সম্পৃক্ততা বিষয়ে আলোকপাত করার জন্য, ইভেন্টের অংশ হিসেবে একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান প্যানেল আলোচনাটি পরিচালনা করেন এবং বিল্ডিং টেকনোলজি এন্ড আইডিয়াস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান, এ্যাসুরেন্স ডেভেলপমেন্টস্ লিমিটেডের সিইও ইঞ্জিনিয়ার মোঃ আরিফুর রহমান, এ্যাসেট ডেভেলপমেন্টস্ এন্ড হোল্ডিংস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম রসুল, বিল্ডিং ফর ফিউচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তানভিরুল হক প্রবাল এবং ডরিন ডেভেলপমেন্টস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বীর হোসেন খান এই প্যানেল আলোচনায় রিয়েল এস্টেট শিল্প এবং এর পরিধি সম্পর্কে তাঁদের মূল্যবান মতামত ও ধারণা শেয়ার করেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.