“এমটিবি বিজিএমইএ মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড”এর উদ্বোধন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি দেশের অন্যতম মর্যাদাপূর্ণ ব্যবসায়িক সংগঠন ‘বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন(বিজিএমইএ)’ এর সদস্য প্রতিষ্ঠানসমূহের জন্যে বিশেষ সুবিধা সংবলিত “এমটিবি বিজিএমইএ মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড”-এর উদ্বোধন করেছে।

বিজিএমইএ এর সদস্য প্রতিষ্ঠান সমূহের পরিচালক এবং এক্সিকিউটিভদের জন্য বিশেষভাবে চালু হওয়া এই কার্ডটিতে রয়েছে আকর্ষনীয় সুবিধা ও ফিচার সমূহ। এর ডুয়েল কারেন্সি ফিচার এর মাধ্যমে কার্ডহোল্ডাররা সহজেই দেশের ও দেশের বাইরে লেনদেন করতে পারবেন এবং ‘ডুয়েল ইন্টারফেস ফিচার’ এর মাধ্যমে ‘কন্টাক্ট’ ও ‘কন্টাক্টলেস’ লেনদেন করা যাবে। এছাড়াও এতে রয়েছে বিভিন্ন আকর্ষনীয় সুবিধা যেমন- লাউঞ্জকি-এর আওতায় বিশ্বে ১১০০-এরও বেশি আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি প্রবেশাধিকার, দেশজুড়ে ‘এমটিবি এয়ার লাউঞ্জে’-এ কমপ্লিমেন্টারি প্রবেশ সুবিধা, মিট ও গ্রিট সার্ভিস, বছরজুড়ে নামীদামী ব্র্যান্ডে আকর্ষনীয় ডিসকাউন্ট, বাই ওয়ান গেট ওয়ান সহ আরো অনেক সুবিধা।

আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কো-ব্র্যান্ডেড কার্ডটি উন্মোচন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, বিজিএমইএর প্রেসিডেন্ট ফারুক হাসান, এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, মাস্টারকার্ড বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এবং অনুষ্ঠানে আগত বিজিএমইএর সাবেক প্রেসিডেন্টবৃন্দ সহ ব্যাংকের অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.