ডেলিভারি টাইগারের সাথে লংকাবাংলা ফাইন্যান্সের চুক্তি

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড কটেজ, মাইক্রো, স্মল এন্ড মিডিয়াম (সিএমএসএমই) ব্যবসার জন্য প্ল্যাটফর্ম-ভিত্তিক ই-লোন চালু করতে স্বনামধন্য কুরিয়ার সার্ভিস প্ল্যাটফর্ম, ডেলিভারি টাইগারের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

লংকাবাংলা ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার এবং ডেলিভারি টাইগারের প্রতিষ্ঠাতা ও সিইও ফাহিম মাশরুর সম্প্রতি লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের স্বপক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে খাজা শাহরিয়ার বলেন, একটি নেতৃস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসাবে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড অনলাইন ভিত্তিক কুরিয়ার ও পার্সেল পরিষেবা প্ল্যাটফর্ম ডেলিভারি টাইগার এর মাধ্যমে অনলাইন-ভিত্তিক সিএমএসএমই বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে যাতে অনলাইন এর মাধ্যমে পরিচালিত সিএমএসএমই গুলো উপকৃত হবে এবং আগামী দিনে টেকসই ব্যবসা করতে সক্ষম হবে।

ফাহিম মাশরুর বলেন, এই অংশীদারিত্বের মাধ্যমে,ডেলিভারি টাইগারের সাথে যুক্ত ছোট ব্যবসাগুলি খুব বেশি ডকুমেন্টেশন ছাড়াই স্বল্প সময়ে লংকাবাংলা ফাইন্যান্স থেকে ঋণ পেয়ে ব্যাপকভাবে উপকৃত হবে এবং তাদের ব্যবসাকে সম্প্রসারিত করবে।

উক্ত অনুষ্ঠানে হেড অব অপারেশনস এ.কে.এম.কামরুজ্জামান (এফসিএমএ),হেড অব রিটেইল বিজনেস খুরশেদ আলম, হেড অব সিএমএসএমই মোঃ কামরুজ্জামান খান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং মোঃ রাজিউদ্দিন এবং ডেলিভারি টাইগারের পক্ষে চিফ টেকনিক্যাল অফিসার রনি মন্ডল, হেড অব রিটেল বিজনেস মোঃ আলী আজহার খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই ঋণ প্রক্রিয়ায় ঋণ আবেদন থেকে শুরু করে ঋণ পরিশোধ পর্যন্ত ডিজিটালি করা হবে, যার ফলে সারাদেশের সিএমএসএমই গ্রাহকরা অর্থায়নের জন্য দ্রুত  সেবা পাবে। এই “প্ল্যাটফর্ম ভিত্তিক সিএমএসএমই ঋণ” এর মাধ্যমে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড নারী উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠিত “শিখা-অনন্যা” এর আওতায় সহজ শর্তে ও স্বল্প হারে ঋণ  বিতরণ করবে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.