বামার নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত

বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এ্যাসোসিয়েশন (বামা) এর নবনির্বাচিত কমিটি (২০২২-২০২৪) এর শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ ইউসুফ।

মেজর জেনারেল মোহাম্মদ ইউসুফ বক্তব্যে বলেন, আয়ুর্বেদিক ঔষধের বিপুল চাহিদার কথা মাথায় রেখে বর্তমান সরকার এই খাতকে এগিয়ে নিতে ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে। এখন প্রয়োজন খাত সংশ্লিষ্টদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা। অলটারনেটিভ মেডিসিন হিসেবে বাংলাদেশের মানুষ আয়ুর্বেদিক খাত থেকে শতভাগ সেবা পেলে, সেটি হবে বৈপ্লবিক একটি কাজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামার নবনির্বাচিত সভাপতি হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিপিসির কো-অর্ডিনেটর ও বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আব্দুর রহিম খান, সাবেক মন্ত্রী ও এমপি, বামার সাবেক সভাপতি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির মহাসচিব এস এম শফিউজ্জামান, বাংলাদেশ ইউনানী ঔষধ শিল্প সমিতির সভাপতি ড. সাঈদ আহম্মেদ সিদ্দিকী, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ডা. এস এ এম রেজা-উর রহিম।

অনুষ্ঠানে শপথ পরিচালনা করেন বামার বিদায়ী সভাপতি শিবব্রত রায়। স্বাগত বক্তব্য দেন বামার সাধারণ সম্পাদক ডা. মোঃ মিজানুর রহমান।

অর্থসূচক/এইচএআই

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...