চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখা উদ্বোধন

বাণিজ্যনগরী চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (সিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম।

অনুষ্ঠানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) উর্ধতন কর্মকর্তা,  ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোমবার (১৪ নভেম্বর) আগ্রাবাদ এলাকার আইয়ুব ট্রেড সেন্টারে শাখাটির উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, শান্তা এ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ভাইস চেয়ারম্যান আরিফ খান, শান্তা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আসাদুজ্জামান, শান্তা সিকিউরিটিজের নির্বাহী পরিচালক গোলাম আহাদ চৌধুরীসহ আরও অনেকে।

শান্তা সিকিউরিটিজের আছে দক্ষ ও অভিজ্ঞ টিম। যারা প্রতিনিয়ত মান সম্পন্ন রিচার্চের মাধ্যমে সর্বোত্তম সেবা ও বিনিয়োগকারীদের আমানতের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করছে।

এ বিষয়ে কাজী আসাদুজ্জামান বলেন, প্রত্যেকটি মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানকে আমাদের সৃজনশীল সমাধান এবং সর্বোত্তম গবেষণার মাধ্যমে আমরা অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের অবদানের মাধ্যমে একসাথে দেশকে সর্বোচ্চ উচ্চতায় নিয়ে যেতে চাই।

এদিকে প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, পুঁজিবাজারে শান্তা সিকিউরিটিজ ঢাকাবাসীর জন্য অত্যন্ত দক্ষতার সাথে সেরা সেবা দিয়ে আসছে। আমি আশাবাদী তার প্রতিচ্ছবি চিটাগং শাখাতেও রাখবে।

অর্থসূচক/এমএইচ/

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...