বেক্সিমকো ফার্মাকে হারিয়ে চ্যাম্পিয়নের মুকুট পেলো হামদর্দ বাংলাদেশ

‘‘ফার্মাসিউটিক্যাল এক্সিকিউটিভ ক্লাব লিমিটেড’’ এর উদ্যোগে রাজধানীর বনানীর বিডব্লিউডিবি অফিসার্স কোয়ার্টার মাঠে আয়োজিত ‘‘সিক্স এ সাইড’’ ফুটবল টুর্নামেন্টে ১-০ গোলে বেক্সিমকো’কে হারিয়ে প্রথমবারের মতো অংশগ্রহণ করেই চমক দেখায় হামদর্দ। তুমুল লড়াই এবং জাদুকরি ফুটবল খেলে গতবারের চ্যাম্পিয়ন বেক্সিমকো ফার্মাকে হারিয়ে চ্যাম্পিয়নের স্বর্ণমুকুট ছিনিয়ে নিয়েছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।

পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলামের নেতৃত্বে ছন্দময় ফুটবল উপহার দিয়ে এই গৌরব ছিনিয়ে আনে হামদর্দ বাংলাদেশ।

অনুপ্রেরণাদায়ী এ সাফল্যে আধুনিক হামদর্দ বাংলাদেশের রূপকার ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া অংশগ্রহণকারীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে বলেন, সেবায় যেমন অগ্রগামী হামদর্দ পরিবার, তেমনি প্রমাণিত হলো ক্রীড়াঙ্গনেও শ্রেষ্ঠ এই প্রতিষ্ঠান।

হামদর্দ বাংলাদেশ, বেক্সিমকো ছাড়াও ফুটবল টুর্নামেন্টে অংশ নেয় এসিআই, ইউনিমেড, রেডিয়েন্ট, নভিস্তা ফার্মা। বিজয়ী দল চ্যাম্পিয়নের ট্রফিটি বাংলামোটরে হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ে নিয়ে এলে ছড়িয়ে পড়ে বিপুল উচ্ছ্বাস ও আনন্দ। এ সময় ফুটবল টিমের সদস্যরা প্রতিষ্ঠানের উপ- ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেলসহ পরিচালকবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে ফটোসেশন ও শুভেচ্ছা বিনিময় করেন।

অর্থসূচক। এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.