রনির অবস্থা আগের চেয়ে অনেক ভালো: ডা. সামন্ত লাল

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেছেন, অভিনেতা আবু হেনা রনির অবস্থা আগের চেয়ে অনেক ভালো। রক্ত পরীক্ষায় যেসব সমস্যা পেয়েছি সেগুলো এখন উন্নতির দিকে। আশা করি, দ্রুতই আরও উন্নতি ঘটবে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিজ কার্যালয়ে তিনি একথা বলেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, আমরা আজ (মঙ্গলবার) তার (রনি) ড্রেসিং করিয়েছি। আগের চেয়ে এখন ভালো আছে। এক সপ্তাহ পর আবার ড্রেসিং করা হবে।

দীর্ঘদিনের অভিজ্ঞতার কথা উল্লেখ করে সামন্ত লাল সেন বলেন, দগ্ধ রোগীদের ক্ষেত্রে আমি বলি যতদিন হেঁটে বাসায় না যাবে ততদিন কিছুই বলা যাবে না ভয় নেই। কারণ পোড়া রোগীদের শরীরে প্রতি মুহূর্তেই পরিবর্তন হয়।

তিনি বলেন, রনির হাতে একটু বেশি ক্ষত রয়েছে। গত কয়েকদিনে শরীরের যেমন উন্নতি হচ্ছে এভাবে উন্নতি ঘটলে আশা করা যায় আগামী ৪ সপ্তাহ লাগবে ভালো হতে।

এদিকে দগ্ধ পুলিশ কনস্টেবল মো. জিল্লুর রহমানের (৩১) অবস্থাও আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন। দগ্ধ অন্যরা হলেন, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...