ক্রেতা নেই ৭ কোম্পানির শেয়ারে

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার ৭ কোম্পানির শেয়ারে ক্রেতাশুন্য হয়ে গেছে। বৃহস্পতিবার কোম্পানিগুলোর লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে কোম্পানিগুলোর শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা নেই।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

গ্রামীণফোনের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩০০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৮৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৮ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অর্থসূচক/এসএ/

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...